সহবাস
- অর্ঘ্যদীপ চক্রবর্তী ০৯-০৫-২০২৪

ইচ্ছে করছে তোমায় খুন করি।
তারপর সেই মৃতদেহটা ফেলে রাখি রাস্তায়,
শেয়াল কুকুর শকুন মিলে ছিঁড়ে খাক।
শেষে পড়ে থাকবে যে সম্পূর্ণ কঙ্কালটা,
তাতে আমার শরীর থেকে সব মাংস কেটে একে একে বসিয়ে দেব।
ফলে তোমার আর আমার এক মিশ্র দেহ গঠিত হবে।
থাকব একসাথে।
তখন আর তোমার জন্য অপেক্ষা করতে হবে না পার্কে, সিনেমা হলে
এমন লুকিয়ে প্রেম করার দরকার হবে না।
সবই এক হবে-
রক্ত,
মাথার চুল থেকে পায়ের নখ অবধি সব অঙ্গ,
শুধুমাত্র যৌনাঙ্গ ছাড়া।
রাতদিন সহবাস করব চুটিয়ে।

--- অর্ঘ্যদীপ চক্রবর্তী
৭জুন,২০২৩,সকাল ৭টা, বারুইপুর

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।